মোংলায় শিশু ধর্ষণ অভিযুক্ত ব্যক্তি আটক

0

 

 

মোংলা (বাগেরহাট) সংবাদদাতা ॥ মোংলায় ১৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার রাতে মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মাকোড়ঢোনের ৯০ ব্যারাকের পাকখালী আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে। মোংলা থানা পুলিশ এ ঘটনায় অভিযুক্ত মো. নাসির হাওলাদার (৫২) কে আটক করেছে। আটক নাসির ওই আবাসন প্রকল্পের মৃত মজিদ হাওলাদারের ছেলে।
নাসির হাওলাদার ধর্ষণের শিকার শিশুটির ফুুফা হন। শিশুটির বাবা চার বছর আগে মারা গেছেন। আর মা অভাবের তাড়নায় সৌদি আরবে অবস্থান করছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, মায়ের কোন নিকটতম আত্মীয় স্বজন না থাকায় ওই শিশুসহ তার আরেক বোনকে নাসির হাওলাদারের কাছে রেখে যান এবং তাদের খরচ বাবদ সৌদি থেকে মাসিক টাকাও পাঠান। ওই শিশুটি নাসিরের বাসায় আসার পর থেকেই তিনি বিভিন্ন সময় তাকে নানা রকম কুপ্রস্তাব দিতেন। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় শিশুটিকে ভয়ভীতিসহ হুমকি দেয়া হয়। গত রোববার রাত আটটার দিকে শারীরিকভাবে অসুস্থবোধ করলে ওই শিশু পাকখালি আবাসন প্রকল্পে নাসির হাওলাদারের চায়ের দোকানের মধ্যে ঘুমিয়ে পড়ে। এসময় দোকানে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণ করেন তিনি। পরে ধর্ষণের শিকার শিশুটি আবাসনের সাধারণ সম্পাদক মো. আনোয়ার খাঁ’কে বিষয়টি জানায়।
মোংলা থানা পুলিশের ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, সোমবার রাতে এলাকায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত নাসির হাওলাদারকে আটক করেছে। আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।