আজকের রাশিফল

0

অপূর্ব মৃন্ময়॥ আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যারাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পিছু হটতে বাধ্য হবে। বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।
মিথুন [২১ মে-২০ জুন]
গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পদ পূর্ণ হয়ে উঠবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভকর হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। বিবাহযোগ্যদের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তান-সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। নতুন প্রেম বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। বিদেশগমনের আশায় বিনিয়োগকৃত অর্থ ডুবে যেতে পারে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের ফসল ঘরে তুলতে পারেন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে।