ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী মহুলের নির্বাচনী ক্যাম্পে হামলায় আহত এক

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। নৌকা প্রতীকের সমর্থকরা এই হামলার সঙ্গে জড়িত বলে থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করা হয়েছে। মঙ্গলবার রাতে ঝিনাইদহ শহর সংলগ্ন ঝিনুকমালা আবাসনে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলায় ঝিনুকমালা আবাসনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম আহত হন। এ ঘটনার পর থেকে ওই আবাসন এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।
ঝিনাইদহ সদর থানায় দায়ের করা এজাহারে বাদি মনিরুল ইসলাম উল্লেখ করেন, তারা স্বতন্ত্র প্রার্থী মহুলের সমর্থক হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু চরখজুরা গ্রামের সন্ত্রাসী রুহুল আমিন, মুক্তার, মুলান, রানা, রিংকু, পোড়াহাটী গ্রামের আকাশ ও আরাপপুরের সাইফুল নিকেরী নৌকার পক্ষে ভোট কার জন্যে চাপ দিতে থাকেন। এতে রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে একটি দোকানে বসে থাকা অবস্থায় পরিকল্পিতভাবে হামলা চালিয়ে নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও তাকে মারধর করা হয়। এ সময় অফিসের চেয়ার ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে ফেলেন নৌকার সমর্থকরা।
ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন বলেন, এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় বুধবার একটি মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপর রয়েছে।