খুলনায় বদলি ১১ থানার ওসির ৯ জনই জেলার মধ্যে

0

লোকসমাজ ডেস্ক॥ খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ১৭ থানার মধ্যে ১১ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি করা হয়েছে। এ বদলির তালিকায় ১১ জনের মধ্যে মাত্র দুজনকে খুলনা জেলার বাইরে বদলি করা হয়েছে। অন্যান্যরা রয়েছেন জেলার মধ্যেই। এছাড়া কেএমপির চারজন ওসিকে নগরীর মধ্যেই বদলি করা হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক এবং জেলার পুলিশ সুপার মো. সাইদুর রহমান ওসিদের বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।
কাকে কোথায় বদলি করা হয়েছে : কেএমপির সদর থানার ওসি মো. হাসান আল মামুনকে আড়ংঘাটা থানায়, আড়ংঘাটা থানার ওসি মো. অহিদুজ্জামানকে সোনাডাঙ্গা মডেল থানায়, সোনাডাঙ্গা মডেল থানার ওসি মো. মমতাজুল হককে খান জাহান আলী থানায় এবং খান জাহান আলী থানার ওসি মো. কামাল হোসেন খানকে খুলনা সদর থানায় বদলি করা হয়েছে।
এছাড়ার জেলার দাকোপ থানার ওসি উজ্জ্বল কুমার দত্তকে মেহেরপুরের মুজিবনগর থানায়, পাইকগাছা থানার ওসি মো. রফিকুল ইসলামকে ফুলতলা থানায়, দিঘলিয়া থানার ওসি রিপন কুমার সরদারকে বটিয়াঘাটা থানায়, ডুমুরিয়া থানার ওসি সেখ কনি মিয়াকে মেহেরপুর সদর থানায়, বটিয়াঘাটা থানার ওসি মোহাম্মদ শওকত কবিরকে রূপসা থানায়, ফুলতলা থানার ওসি মোহাম্মদ আব্দুল হককে দাকোপ থানায় এবং রূপসা থানার ওসি মো. শাহিনকে দিঘলিয়া থানায় বদলি করা হয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইসির নির্দেশে অনুযায়ী সারাদেশের ওসিদের বদলির অংশ হিসেবে তাদের বদলি করা হয়।