অর্ধেক দামে নেইমারকে বেচে দেবে পিএসজি!

0

লোকসমাজ ডেস্ক॥ দলবদল বাজারে রেকর্ড গড়ে নেইমারকে কিনেছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু গত ৫ বছরে ব্রাজিলিয়ান তারকার কাছ থেকে কতটুকু ফেরত পেল ফরাসি ক্লাবটি? যে চ্যাম্পিয়নস লীগের আশায় নেইমারকে বার্সেলোনা থেকে প্যারিসে নিয়ে গেছে তারা, সেটি অধরাই থেকে গেছে। এবার পিএসজি বাদ পড়েছে শেষ ষোলো থেকে। শোনা যাচ্ছে, নেইমারের ওপর বিরক্ত হয়ে উঠেছেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি। আগামী গ্রীষ্মের দলবদলেই নাকি তাকে বেচে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
নামকরা ফ্রিল্যান্স সাংবাদিক রোমেইন মলিনার বরাত দিয়ে স্প্যানিশ সংবাদপত্র মার্কা বলেছে, মাঠে হতাশাজনক পারফরম্যান্স ও মাঠের বাইরের বিভিন্ন বিতর্কিত ইস্যুতে পিএসজি মালিকের আস্থা হারিয়েছেন নেইমার। তাছাড়া এমন কোনো মৌসুম নেই যে চোটে পড়েন না এই ব্রাজিলিয়ান। চলতি আসরেও ইনজুরির কারণে লিগ ওয়ানে মাত্র ১৩ ম্যাচ খেলতে পেরেছেন নেইমার। সব মিলিয়ে ১৯ ম্যাচে তার অবদান মাত্র ৪ গোল।
২০১৭-১৮ মৌসুমে পিএসজিতে যোগদানের পর পাঁচ মৌসুমে মোটে ১৩৫ ম্যাচ খেলেছেন নেইমার। গোল করেছেন ৯১টি। ২২০ মিলিয়ন ইউরোর খেলোয়াড়ের কাছ থেকে নিশ্চয়ই এত কম আশা করেনি পিএসজি! মার্কা বলেছে, খেলাইফি বুঝে গেছেন নেইমারকে দিয়ে প্রত্যাশা আর পূরণ হবে না তার। এ জন্যই বাজারে তুলবেন তাকে। ৩০ বছর বয়সী ফরোয়ার্ডকে ১০০ মিলিয়ন ইউরোতে বিক্রি করতে চায় পিএসজি। চোটের কারণে নেইমারের ক্যারিয়ার বারবার হুমকির মুখে পড়েছে। ইনজুরি আর ব্যথা জয় করেই এখনও মাঠে লড়ে যাচ্ছেন তিনি। তবে খুব বেশিদিন হয়তো তার পায়ের কারিকুরি দেখা যাবে না। কিছুদিন আগে নেটফ্লিক্সে নেইমারকে বানানো তথ্যচিত্রে এ তারকা বলেছিলেন, কাতার বিশ্বকাপের পর বুটজোড়া তুলে রাখতে পারেন তিনি।