ঢাকার ৪ মহানগরে ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

0

লোকসমাজ ডেস্ক॥ ঢাকার চারটি সাংগঠনিক মহানগর শাখায় দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।বুধবার সন্ধ্যায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটির অনুমোদন দেন। ছাত্রদলের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর ছাত্রদলের কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে যথাক্রমে শাহ আলম (পাভেল শিকদার) ও মো: নিয়াজ মাহমুদ নিলয়কে। ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে যথাক্রমে জসীম সিকদার রানা ও রুহুল আমিন সোহেলকে।
এছাড়া ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল-আমিন, ঢাকা মহানগর পশ্চিমের আহ্বায়ক মহাসীন সিদ্দিক রনি ও আশরাফুল ইসলাম মামুনকে সদস্য সচিব করা হয়েছে।
চার মহানগরের নব-নির্বাচিত কমিটি সম্পর্কে জানতে চাইলে দলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, রাজধানীর চারটি সাংগঠনিক মহানগরে ছাত্রদলের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে তারেক রহমানের নির্দেশনায় দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি দেয়া হয়েছে। নবনির্বাচিত আহ্বায়ক কমিটি স্ব-স্ব ইউনিটে ছাত্রদলের কার্যক্রমকে আরো গতিশীল করে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বেগবান করবে বলে আমরা বিশ্বাস করি।