হাজার হাজার বিএনপি নেতাকর্মী সরকারের অত্যাচারের শিকার : অনিন্দ্য ইসলাম অমিত

0

বাঘারপাড়া (যশোর) সংবাদদাতা ॥ বাঘারপাড়ায় বিএনপির আয়োজনে ভোট বর্জনের লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা সদরের হাসপাতাল মোড় ও চৌরাস্তা এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়। এরপর উপজেলা পরিষদের সামনে যশোর নারিকেলবাড়িয়া সড়কে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি দলের খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত।
বক্তব্যে অনিন্দ্য ইসলাম অমিত বলেন,‘৭ জানুয়ারির প্রহসনের নির্বাচনে ভোটের হার দুই থেকে পাঁচ শতাংশ হলেও নির্বাচন কমিশন সেখানে ৩০ থেকে ৩৫ শতাংশ দেখায়। আমরা এই সরকারের অধীনে এবং অযোগ্য নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে সকল ভোট বর্জন করেছি। এরই ধারবাহিকতায় চলমান উপজেলা পরিষদ নির্বাচনে জনগণকে ভোটদানে নিরুৎসাহিত করতে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি।
তিনি বিএনপি কর্মীদের উদ্দেশ্যে বলেন, হাজার হাজার নেতাকর্মী এ সরকারের অত্যাচারের শিকার। শ শ মামলা মাথায় নিয়ে ফেরারি জীবন বেছে নিয়েছেন অনেকে। মিথ্যা মামলায় জেলখানায় দিনের পর দিন আটক আছেন। এরপরও যদি আমরা ভোটে অংশ গ্রহণ করি বা ভোট দিই তাহলে সেই নির্যাতিত নেতা কর্মীদের সাথে বেঈমানি করা হবে। ভোটে অংশ নিলে ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব হোসেনের সাথেও বেঈমানি করা হবে। ভোটের হার সর্বনিম্ন রাখাই আমাদের মিশন, বলেন এ নেতা। এ সময় তিনি সকল রাজনৈতিক নেতার সাথে আলোচনা করে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন ও নির্বাচন কমিশনের পুনর্গঠন এবং সকল রাজনৈতিক নেতার মুক্তির দাবি জানান।
লিফলেট বিতরণ ও সমাবেশে অংশগ্রহণ করেন, যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, বাঘারপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক শামসুর রহমান, বাঘারপাড়া পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আব্দুল হাই মনা, সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিন্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মসিয়ুর রহমান, যুগ্ম আহ্বায়ক আনিচুর রহমান, যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক অনসারুল হক রানা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল, ছাত্রদলের সাধারণ সম্পাদক লিটন মোল্লা, ধলগ্রাম ইউনিয়ন বিএনপির আহ্বায়ক খয়বার মেল্যা, যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, নাজমুল ইসলাম, রায়পুর বিএনপির আহ্বায়ক আব্দুস সালাস সৌদি, যুগ্ম আহ্বায়ক সুলতান মুন্সি, জামদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দাউদ হোসেন, যুগ্ম আহ্বায়ক আসলাম হোসেন, দোহাকুলা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মশিয়ার রহমান, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, বন্দবিলার আহ্বায়ক মনিরুজ্জামান তপন, জোহরপুর ইউনিয়নের নেতা মনিরুজ্জামান, বাসুয়াড়ি ইউনিয়নের সরোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান, দরাজহাট বিএনপির সিনিয়ির যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান, সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী, বিএনপি নেতা ইউপি সদস্য জসীম উদ্দীন, উপজেলা যুবদলের আহ্বায়ক ইখলাজ হোসেন, সদস্য সচিব বিল্লাল হোসেন, যুবনেতা শাহিন রেজা, হিরু আহাম্মেদ, জিয়াউর রহমান, ছাত্রদলের আহ্বায়ক নাফিজ ইকবাল ইছা প্রমুখ।