যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ছোট সভাপতি ও শাহীন সম্পাদক নির্বাচিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আবু মোর্ত্তজা ছোট সভাপতি ও শাহানুর আলম শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার সমিতির এক নম্বর ভবনে উৎসব মূখর পরিবেশে নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত। ভোটগ্রহণকে কেন্দ্র করে যশোরের গোটা আদালত পাড়া প্রার্থী, ভোটার ও তাদের কর্মী সমর্থকের প্রচারণায় মুখর হয়ে ওঠে। ভোট গ্রহণ চলাকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সরব উপস্থিতি ছিল।
নির্বাচনে সভাপতি পদে আবু মোর্ত্তজা ছোট ৩১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী ইদ্রিস আলী ১৯৫ ভোট পান।
সাধারণ সম্পাদক পদে শাহানুর আলম শাহীন ২৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার দুই নিকটতম প্রতিদ্বন্দ্বী খালেদ হাসান জিউস ২২০ এবং গোলাম মোস্তফা মন্টু ২১ ভোট পান।
এছাড়া দুটি সহ-সভাপতি মনজুর কাদের আশিক ২৭১ এবং গাজী মাহফুজুর রহমান ২৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের দুই নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল ২২৮ এবং সিরাজুল ইসলাম লেন্টু ১৮৪ ভোট পান।
যুগ্ম-সম্পাদক পদে জুলফিকার আলী জুলু ৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী এ কিউ এম ফিরোজ আক্তার ১৭৪ ভোট পান।
দুটি সহকারী সম্পাদক পদে আফরোজা সুলতান রনি ২৮৪ এবং তাহমিদ আকাশ ২৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের তিন নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেজিনা ইয়াসমিন ১৪৪, মিজানুর রহমান ১৩০ এবং শামীম আহমেদ চৌধুরী ১০৮ ভোট পান। গ্রন্থাগার সম্পাদক পদে মুন্তাকিম মোস্তফা খান ২৮২ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী ইদ্রিস আলী ২০৯ ভোট পান।
এছাড়া ৫টি নির্বাহী সদস্য পদে সেলিম রেজা ৩১৩, শাহনাজ সুলতান রিনা ২৬৬, জান্নাতুল ফেরদৌস ২৪৪, বোরহান উদ্দিন সিদ্দিকী ২৪৮ এবং মাহমুদ কবির কাকন ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী তরিকুল ইসলাম বাপ্পী ২১৬, এনামুল হাসান টিটুল ২০৩, রবিউল ইসলাম ১৪৪, শাহনাজ কবির খান বিপ্লব ১১৫ এবং আজিজুর রহমান বাবুল ১১২ ভোট পান ।
ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ইসমত হাসার ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ৫৩৫ জন ভোটারের মধ্যে ৫২৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Lab Scan