চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথসভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও মুক্তির দাবিতে সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় আলোচনা করেন যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহামন খান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য চৌগাছা বিএনপির সমন্বয়ক একেএম সরফুদৌলা ছটলু, চৌগাছা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুচ আলী দফাদার, এমএ সালাম, মাসুদুল হাসান, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল, সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম প্রমুখ।
নেতৃবৃন্দ এ সময় সরকারের সমালোচনা করে বলেন, বিনা ভোটের সরকার আজ বাংলাদেশের মানুষের কাছে বোঝা হয়ে দাঁড়িয়েছে। এই সরকার যত দ্রুত বিদায় নিবে ততই দেশের মানুষের জন্য ভালো হবে। দেশ হতে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, তার কোনো বিচার হচ্ছে না। অথচ গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ কাল্পনিক এক মিথ্যা সাজানো মামলায় সাজা দিয়ে আজ জেলে আটকে রেখেছে। তিনি গুরুতর অসুস্থ তার নিঃশর্ত মুক্তির পাশাপাশি বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে যে আন্দোলন শুরু হয়েছে তা সফল হবে ইনশা আল্লাহ। সভায় আগামী ৩ তারিখে যশোরে অনুষ্ঠিত সমাবেশ সফলে প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে কাজ করার আহবান জানানো হয়।
এ সময় উপজেলার ১১টি ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক, পৌর বিএনপির ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।