জীবননগরে ভুট্টাক্ষেত থেকে মরদেহ উদ্ধার

0

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সন্তোষপুর-ধোপাখালী গ্রামের মাঝখানে কাবলেরচরা মাঠের একটি ভুট্টাক্ষেত থেকে মজনু খাঁ ওরফে ফজলু মিয়া (২৮) নামে এক ব্যক্তির মরদেহ স্থানীয় জনসাধারণের সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। মজনু খাঁ ওরফে ফজলু উপজেলার সন্তোষপুর গ্রামের কাশেম আলীর ছেলে।
চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এ্যান্ড অপস্) আলাউদ্দিন আল আজাদ জানান, বুধবার সকাল ১১টার দিকে ভুট্টাক্ষেতের মাটিতে ফজলু মিয়াকে পড়ে থাকতে দেখে স্থানীয় জনসাধারণ জীবননগর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ফজলুকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ফজলুর মৃত্যু কী কারণে হয়েছে তা জানতে মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এছাড়াও তার সঙ্গে কারো শত্রুতা ছিল কিনা তাও জানার চেষ্টা করছে পুলিশ।
এদিকে এ ঘটনায় ফজলুর স্ত্রী শিরিনা জানায়, ফজলু পেশায় একজন রিক্সাভ্যান চালক। এদিন সকালে মাঠে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হওয়ার পর সকাল ১১টার দিকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে।