সহকর্মীকে মারধরের অভিযোগে কারারক্ষী কারগারে

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর কেন্দ্রীয় কারাগারের আল আমিন নামে এক কারারক্ষীকে মারধরের অভিযোগে রিয়াজুল ইসলাম নামে আরেক কারারক্ষীকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ। গত বুধবার দুপুরে কারা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
ওই ঘটনায় ভুক্তভোগী কারারক্ষী আল আমিন ৩ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেছেন। আসামিরা হলেন, খুলনা কারাগারের কারারক্ষী রিয়াজুল ইসলাম এবং বহিরাগত আক্তারুল ইসলাম ও আলী আহমেদ।
পুলিশ জানায়, আটক কারারক্ষী রিয়াজুল ইসলামকে বৃহস্পতিবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলায় আল আমিন উল্লেখ করেছেন, গত বুধবার দুপুরে তিনি কারা বিদ্যালয়ের সামনে অবস্থান করছিলেন। এমন সময় আসামিরা এসে আকস্মিক তার ওপর হামলা চালান। তারা তাকে বেধড়ক মারধর করলে তিনি গুরুতর আহত হন। পরবর্তীতে অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়। এ সময় কারা কর্তৃপক্ষ অভিযুক্ত রিয়াজুল ইসলামকে আটক করে পুলিশে দেয়।
যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি অপ্রত্যাশিত। রিয়াজুল ইসলামকে খুলনা কারাগারে বদলি করা হয়েছে। এ সময় রিয়াজুল ইসলাম ৫ দিনের ছুটি নেন। কিন্তু ৫ মাস পার হয়ে গেলেও কর্মস্থলে যোগ দেননি রিয়াজুল ইসলাম। এরই মধ্যে যশোরে এসে তিনি বহিরাগতদের নিয়ে কারারক্ষী আল আমিনের ওপর হামলা চালিয়েছেন ।