যশোরে সপ্তম জাতীয় খো খো চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোরে অনুষ্ঠিত সপ্তম জাতীয় ( পুরুষ ও মহিলা) খো খো চ্যাম্পিয়নশিপের পুরুষ বিভাগে সেমিফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক যশোর, বাংলাদেশ আনসার ভিডিপি,বান্দরবান ও নাটোর জেলা। অন্যদিকে মহিলা বিভাগে সুপার থ্রি’র খেলা নিশ্চিত করেছে স্বাগতিক যশোর,বাংলাদেশ আনসার ভিডিপি ও ঠাকুরগাঁও জেলা।  বুধবার (২৬ জুলাই) যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে উদ্বোধনী দিনের খেলায় তারা সেমিফাইনাল ও সুপার থ্রির খেলা নিশ্চিত করে।
এর আগে সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খো খো ফেডারেশনের সভাপতি শাহ কামাল,সাধারণ সম্পাদক ফজলুর রহমান বাবুল ও নীডস ইঞ্জিনিয়ার্স এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মোস্তফা কামালা। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম-সম্পাদক এবি আক্তারুজ্জামান, খো খো পরিষদের সভাপতি খায়রুল কবির চঞ্চল, সাধারণ সম্পাদক সোহেল আল মামুন নিশাদ প্রমুখ।
এদিন মোট ২৫টি খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগের খেলায় চট্রগ্রামকে পরাজিত করে ঢাকা জেলা,বাগেরহাটকে পরাজিত করে বান্দরবান জেলা,নীলফামারীকে পরাজিত করে নাটোর জেলা,টাঙ্গাইল জেলাকে পরাজিত করে আনসার ভিডিপি,গাজীপুরকে পরাজিত করে যশোর জেলা,বাগেরহাটকে পরাজিত করে চট্রগ্রাম জেলা,ঠাকুরগাঁওকে পরাজিত করে নাটোর জেলা,গাজীপুরকে পরাজিত করে দিনাজপুর জেলা,চট্রগ্রামকে পরাাজিত করে বান্দরবান জেলা,বরিশালকে পরাজিত করে টাঙ্গাইল জেলা,বাগেরহাটকে পরাজিত করে ঢাকা জেলা,নীলফামারীকে পরাজিত করে ঠাকুরগাঁও জেলা এবং দিনাজপুরকে পরাজিত করে স্বাগতিক যশোর জেলা।
এছাড়া মহিলা বিভাগের খেলায় সাতক্ষীরাকে পরাজিত করে স্বাগতিক যশোর জেলা, বাগেরহাটকে পরাজিত করে আনসার ভিডিপি,ঢাকাকে পরাজিত করে নীলফামারী জেলা,বাগেরহাটকে পরাজিত করে নড়াইল জেলা,সাতক্ষীরাকে পরাজিত করে গাজীপুর জেলা,ঠাকুরগাঁওকে পরাজিত করে ঢাকা জেলা,নড়াইল জেলাকে পরাজিত করে আনসার ভিডিপি,গাজীপুরকে পরাজিত করে স্বাগতিক যশোর জেলা এবং নীলফামারীকে পরাজিত করে ঠাকুরগাঁও জেল।