যশোর ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনে নিবাস-ইব্রাহিম-নিশাদ পরিষদের জয়

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের নির্বাচনে নিবাস-ইব্রাহিম-নিশাদ পরিষদ নিরঙ্কুশ জয়লাভ করেছে। এই পরিষদ মোট ১৪টি পদের সবকটিতে জয়লাভ করে। শনিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ১টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৮২ জন ভোটারের মধ্যে ৭৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে সাধারণ সম্পাদক নিবাস হালদার ৪৪ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এ বি এম সাহিদুল ইসলাম বাচ্চু ৩৪ ভোট পান। দুটি সহ-সভাপতি পদে ফসিয়ার রহমান ৪৫ এবং মিজানুর রহমান ৪৪ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তাদের নিকটতম দুই প্রতিদ্বন্দ্বী খুরশিদ জাকির হোসেন এবং ৩৫ হারুন অর রশিদ খান ৩১ ভোট পান। যুগ্ম-সম্পাদক পদে ইব্রাহিম হোসেন ৪৩ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হুমায়ূন কবির ৩৫ ভোট পান। কোষাধ্যক্ষ পদে সোহেল আল মামুন নিশাদ ৪৬ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম মিঠু পান ৩১ ভোট। দপ্তর সম্পাদক পদে ফেরদৌস হোসেন ৪৩ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন ইউসুফ দিলু ৩৩ ভোট পান।
আটটি নির্বাহী সদস্য পদে জয়নাল আবেদীন ৪৮, জিল্লুর রহমান ও আব্দুল বাসেত ৪৭ , মিজানুর রহমান, রাজু আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাবিবুর রহমান ৪৬ এবং কামরুজ্জামান ৪৫ ভোট পেয়ে জয়লাভ করেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিতোষ কুমার ঘোষ ও জামির হোসেন লাবু জোয়ারদ্দার ৩৩, নজরুল ইসলাম ৩২, শশাঙ্ক কুমার ঘোষ ও বশির আহমেদ ৩১, সাবু জোয়ারদ্দার ও সুভাষ চন্দ্র ম-ল ৩০ এবং সাইফুল ইসলাম ২৯ ভোট পান।
ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড. নজরুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির দুই সদস্য রায়হান সিদ্দিকী প্রবাল ও হিমাদ্রী সাহা মনি উপস্থিত ছিলেন।