গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে : অনিন্দ্য ইসলাম অমিত

0

সাতক্ষীরা সংবাদদাতা ॥ সাতক্ষীরায় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রোববার বিকেলে শহরের আমতলা মোড়স্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে সমন্বিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত।
সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, জেলা এিনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির সমন্বয়ক ও যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হবি, সহসমন্বয়ক ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ম আহ্বায়ক মৃণাল কান্তি রায়, বিএনপি নেতা আবুল হাসান হাদি, জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা প্রমুখ।
প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপি বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং প্রশাসন ও পুলিশের একপেশে ভূমিকার জন্যে এর আগেও জাতীয় সংসদ ও স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে। এখনও সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি। তাই বাংলাদেশের বর্তমান অবস্থাকে বিবেচনায় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন উপজেলা পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।
তিনি আরও বলেন, দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পাওে না। তারা বাক স্বাধীনতা হরণ করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তাই এই ভোটরবিহীন সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতর আন্দোলন গড়ে তোলা হবে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।