পাইকগাছার আলোচিত পকেটমার ২দিন পর রূপসা থেকে আটক

0

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি॥ খুলনার পাইকগাছায় সংস্কৃতি প্রতিমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও ওসির সামনে পকেটমারের ঘটনায় জড়িত ও আলোচিত পকেটমারকে ২ দিন পর পুলিশ আটক করেছে। আটককৃতের নাম ইসহাক সরদার (৫৫)। সে রূপসা থানার নৈহাটি গ্রামের মৃত জজ আলীর ছেলে।
২ আগস্ট জগদ্বিখ্যাত বিজ্ঞানী আচার্য স্যার প্রফুল্লচন্দ্র রায়ের ১৬১ তম জন্ম বার্ষিকীতে পাইকগাছায় গিয়েছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ। এসময় তার সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, ওসি জিয়াউর রহমান ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তদের সামনে থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, কপিলমুনি ইউপি চেয়ারম্যান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতিসহ আরো ২জন সাংবাদিকের পকেটমার হয়। সাংবাদিকদের ধারণকৃত ছবিসহ বিষয়টি বিভিন্ন মিডিয়ায় প্রকাশ পায়। পরবর্তীতে বৃহস্পতিবার বিকেলে পুলিশ্ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ইসহাক সরদারকে রূপসা এলাকা থেকে আটক করে।
এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক তপন পাল বাদী হয়ে পাইকগাছা থানায় মামলা করেছে। পাইকগাছা থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম জানান, ধৃত ইসহাক সরদার আরো ৪ জনের নাম বলেছে। তার ৭ দিনের রিমান্ড চেয়ে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।