শৈলকুপায় শিশু পার্কে স্কুলছাত্রীকে ধর্ষণ আটক দুই

0

 

শৈলকুপা (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ ঝিনাইদহের শৈলকুপার ছোট ধলহরা গ্রামের ব্লু-ম্যান গ্রামীণ শিশু পার্কে এক ছাত্রী কয়েক দফা ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ অরিফুল ইসলাম খাঁ ও রতন মন্ডল নামের দুজনকে আটক করেছে। রতন মন্ডল ওই পার্কটির ম্যানেজার।
পুলিশ ও ভিকটিমের স্বজনরা জানান, কিশোরী ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের ইসলাম খাঁনের পুত্র আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের সিরাজ হোসেনের ছেলে রিয়াজ স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত করতো। ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিতো তারা। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের ব্লু-ম্যান গ্রামীণ শিশু পার্কে গেলে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখা হয়। পরে এই ভিডিও ভাইরালের ভয় দেখানো হয় ছাত্রীকে। এদিকে ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে একটি ঘরে নিয়ে আবারও ধর্ষণ করে। এতে ছাত্রীটি গু–রুতর অসুস্থ হয়ে পড়ে। ধর্ষণের ঘটনায় পার্কের কর্মচারী ছোট ধলহরা গ্রামের ইন্জাল মন্ডলের ছেলে রতন মন্ডল সহায়তা করে। এ ঘটনায় মেয়েটির বাবা বৃহষ্পতিবার রাতে শৈলকুপা থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই আরিফুল ও রতন মন্ডলকে আটক করে। তবে রিয়াজ পালিয়ে যায়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
শৈলকুপা থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম জানান, কিশোরী মেয়েটিকে নানা প্রলোভন দেখিয়ে দফায় দফায় ধর্ষণ করা হয়েছে এবং ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং করা হয়।
উল্লেখ্য, ব্লু-ম্যান গ্রামীণ পার্কটির পরিচালক হিসেবে নাম রয়েছে মোস্তফা আজমল মুকুলের। আর মালিক হলেন সৈয়দ লাবু নামের আমেরিকা প্রবাসী এক ব্যক্তি। তবে বর্তমানে পুলিশের হাতে আটক পার্কটির ম্যানেজার রতন মন্ডলই সবকিছুর দায়িত্বে ছিলেন।