মনিরামপুরে সাবেক ইউপি মেম্বারের বাড়িতে ডাকাতিতে জড়িত আটক ৪, মালামাল উদ্ধার

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের মনিরামপুর উপজেলার বাগডোব গ্রামের বাসিন্দা সাবেক ইউপি মেম্বার আতিয়ার রহমানের বাড়িতে ডাকাতির সাথে জড়িত ৪ দুর্বৃত্তকে বাগেরহাটের মোল্লারহাট এলাকা থেকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় লুণ্ঠিত ২টি গরু, সোনার অলঙ্কারসহ বিভিন্ন মালামাল উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়েছে।
ডিবি পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল দিবাগত রাত ২ টার দিকে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত বাগডোব গ্রামের বাসিন্দা আতিয়ার রহমানের বাড়িতে হানা দেয়। এ সময় দুর্বৃত্তরা আতিয়ার রহমান ও তার স্ত্রীকে বেঁধে রেখে ঘর থেকে সোনার অলঙ্কারসহ বিভিন্ন মালামাল এবং গোয়ালঘর থেকে ২টি গাভি গরু লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আতিয়ার রহমান মনিরামপুর থানায় এজাহার দাখিল করলে গত ২ মে সেটি মামলাটি হিসেবে রেকর্ড করা হয়।
তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. শামীম হোসেন জানান, তথ্য প্রযুক্তির সাহায্যে এবং গোপন সংবাদের ভিত্তিতে গত ৩ মে রাত ৮টার দিকে বাগেরহাটের মোল্লারহাট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ৪ দুর্বৃত্তকে আটক এবং তাদের কাছ থেকে লুুণ্ঠিত ২টি গরু, ২ জোড়া সোনার কানের দুল, ১টি টেলিভিশন ও ১টি বৈদ্যুতিক পানির পাম্প উদ্ধার এবং তাদের ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।
আটকরা হলেন, খুলনার রুপসার তালিমপুর গ্রামের অহিদ শেখের ছেলে বর্তমানে নৈহাটি দারোগার ভিটা এলাকার বাসিন্দা আব্দুল হালিম (৩৫), বাগেরহাটের ফকিরহাট উপজেলার জাড়িয়া মাইটকুমড়া গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয় (২২), খুলনার তেরখাদা উপজেলার কুসলা গ্রামের নাসির হাওলাদারের ছেলে বর্তমানে রুপসার চাঁনমারি দ্বিতীয় কালভার্ট এলাকার অ্যাড. মাছুমার বাড়ির ভাড়াটিয়া মিলন হাওলাদার ওরফে হৃদয় (২৬) ও চর রুপসার শওকত আলী শেখ ওরফে শহর আলীর ছেলে বর্তমানে জয়পুর ইলাহীপুর এলাকার বাসিন্দা আবুল কালাম শেখ (৪০)।