চুয়াডাঙ্গার জয়রামপুর কাঁঠালতলায় সড়ক দুর্ঘটনায় হতাহত ৩

0

রিফাত রহমান,চুয়াডাঙ্গা॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। দ্রুতগতির অবৈধ স্যালোমেশিনের ইঞ্জিন চালিত আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে এ দূর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় আলমসাধু চালক লাল্টু মিয়া (২২) ও দর্শনা সরকারি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র রিফাত (২০)। ঘটনাস্থলেই আরেক মোটরসাইকেল আরোহী দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র ও নিহত রিফাতের বন্ধু মানিক (২০) আহত হয়েছে।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, চুয়াডাঙ্গার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের কায়েস উদ্দিনের ছেলে দর্শনা সরকারি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র রিফাত তার বন্ধু দর্শনা পৌরসভার রামনগর এলাকার হাফিজুর রহমানের ছেলে দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র মানিককে নিয়ে মোটরসাইকেলে চড়ে চুয়াডাঙ্গায় বেড়াতে গিয়েছিলো। রাতে সেখান থেকে ফেরার পথে দামুড়হুদা উপজেলা শহরের দিকে আসা দ্রুতগতির অবৈধ স্যালোমেশিনের ইঞ্জিন চালিত আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় মারত্বক জখম হয়ে ঘটনাস্থলেই আলমসাধু চালক দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছী ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের ইমান আলীর ছেলে লাল্টু মিয়া নিহত হয়। খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী রিফাত ও মানিক কে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম রিফাতকে মৃত ঘোষনা করে এবং আহত মানিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করে। ঘটনার পরপরই দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লা আল মামুন, পরিদর্শক ম্যোল্লা সেলিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেখান থেকে নিহত আলমসাধু চালক লাল্টুর মরদেহ ও দুর্ঘটনাকবলিত আলমসাধু ও মোটরসাইকলেটি উদ্ধার করে মডেল থানায় নেয়। দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লা আল মামুন জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।