নুসরাত-যশের ছেলের ধর্ম কী হবে?

0

লোকসমাজ ডেস্ক॥ সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ দাসগুপ্ত সঙ্গে সম্পর্ক এবং ছেলেকে নিয়ে কথা বলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান।
যশকে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করতেই নুসরাত বলেন, ‘আবার বিয়ে করার দরকার নেই।’ এরপর থেকেই গুঞ্জন- তাহলে হয়তো গোপনেই তারা বিয়ে করেছেন।
নুসরাতকে এরপর প্রশ্ন করা হয়, তাদের সন্তান ঈশানকে কোন ধর্ম মেনে লালন পালন করতেন চান? এই অভিনেত্রী বলেন, ‘একজন ভালো মানুষ হিসেবে বড় করে তুলতে চাই ঈশানকে। আমি মুসলিম, যশ হিন্দু তাই আমাদের সন্তান ঈশান হবে ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক। ’
‘যশরত’-এর সংসারে যেভাবে দীপাবলি, দুর্গাপূজা পালন করা হয়, তেমন ভাবেই পালন করা হয় ঈদ এবং বড়দিন। ঈশানের সামনে ধর্ম নিরপেক্ষতার উদাহরণ, তাই ধর্মনিরপেক্ষ ভাবেই সন্তানকে বড় করতে চান নুসরাত।
২০২১ সালে ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এর আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তার সাবেক স্বামী নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন।
নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকার করে নুসরাত বিবৃতি দিলে চারদিকে হইচই পড়ে যায়। এরপরেই জানা যায়, এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।