৫০ পেরিয়ে ঋতুপর্ণা

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড থেকে টলিউড, দীর্ঘ তিন দশকের ক্যারিয়ার। বাণিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে তার অবাধ যাতায়াত। শতাধিক ছবিতে অভিনয়, নয়ের দশক থেকে আজও তার জনপ্রিয়তা অক্ষুণ্ন। তার অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক। তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত। গতকাল রোববার আরও এক বসন্ত পার করলেন এই নায়িকা। দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা, আজও যৌন আবেদনে তিনি টেক্কা দিতে পারেন যেকোনো নবাগত নায়িকাকে।
এ বছরের জন্মদিন একটু অন্যরকমভাবে কেটেছে নায়িকার। লন্ডনে বিশেষ দিনটি কাটিয়েছেন নায়িকা। জন্মদিনের কিছুদিন আগেই পৌঁছে গিয়েছেন লন্ডন। পরিবারের সঙ্গেই সারাদিন কাটিয়েছেন তিনি। নায়িকার জন্মদিনে একটি জমজমাট পার্টির আয়োজন করেন তার স্বামী সঞ্জয় চক্রবর্তী। জন্মদিনের সকালেই ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।’ এদিকে সময়টা বেশ ভালোই কাটছে নায়িকার, হাতে রয়েছে একের পর এক ছবি।
এই পুজোয় মুক্তি পেয়েছে তার একটি গান। বাপ্পি লাহিড়ির সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণা সেনগুপ্তের আগামী হিন্দি ছবি ‘ইত্তর’। কিছুদিন আগেই মুম্বইয়ে সেই ছবির শুটিং করলেন নায়িকা। সমপ্রতি হিমাচলে আগামী বাংলা ছবির শুটিং শেষ করলেন ঋতুপর্ণা। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।