মাগুরায় এইচএসসি পরীক্ষার্থী খুন

0

লোকসমাজ ডেস্ক॥ মাগুরা পৌরসভার দরি মাগুরা এলাকা থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আল আমীন ট্রাস্ট মাদ্রাসা–সংলগ্ন একটি পুকুরপাড় থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত তরুণের গলা, মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
নিহত তরুণের নাম তীর্থ রুদ্র (১৮)। সে পৌরসভার নান্দুয়ালী পশ্চিমপাড়া এলাকার নিমাই চন্দ্র রুদ্রর ছেলে। তার পরিবার শহরের পুরাতন বাজার এলাকায় ভাড়া বাড়িতে থাকত। তীর্থ রুদ্র এবার মাগুরা আদর্শ ডিগ্রি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিচ্ছিলেন।
পুলিশ ও নিহত তরুণের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার রাত নয়টার দিকে তীর্থ একটি মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি আর বাসায় ফেরেননি। পরিবারের পক্ষ থেকে রাতে তাকে খোঁজাখুঁজি করেও পায়নি। তার ব্যবহৃত মুঠোফোনও বন্ধ ছিল।
তীর্থ রুদ্রর চাচা বিপ্লব বৈদ্য বলেন, ‘ছেলেটির মোটরসাইকেল চালানোর নেশা ছিল। বাধা দিয়েও তাকে ঠেকানো যেত না। কাল রাতে সে মোটরসাইকেল নিয়ে বের হয়। এরপর তার আর খোঁজ পাইনি।’
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দেবাশীষ কর্মকার বলেন, তীর্থ রুদ্রর মুখ, গলা ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। লাশের একটু দূরে থেকে ধারালো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। নিহত তরুণের ব্যবহৃত মোটরসাইকেল ও মুঠোফোন এখনো পাওয়া যায়নি।’
পুলিশ সুপার জানান, লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে; পাশাপাশি হত্যার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।