চিতলমারীতে কুপিয়ে মাছ ব্যবসায়ীর প্রায় ২ লাখ টাকা ছিনতাই

0

বাগেরহাট সংবাদদাতা ॥ বাগেরহাটের চিতলমারীতে মাছচাষি লতিফ শেখকে (৫০) কুপিয়ে ১ লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে ফকিরহাটের ফলতিতা আড়তে মাছ বিক্রি করে ফেরার পথে উপজেলার বাখরগঞ্জ বাজার সংলগ্ন সুরিগাতি এলাকায় এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় উদ্ধার করে ওই ব্যবসায়ীকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লতিফ শেখ বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বাদোখালি গ্রামের মৃত ইসমাইল শেখের ছেলে। ঘটনার সময় লতিফ শেখের চাচাতো ভাই ভাড়ায় চালিত ভ্যানের চালক মুকুল শেখ সাথে ছিলেন।
তিনি বলেন, ফলতিতা বাজার থেকে মাছ বিক্রি করে লতিফ শেখকে নিয়ে বাড়ি ফিরছিলেন তারা। পথিমধ্যে সুরিগাতি পৌঁছালে চৌদ্দহাজারি গ্রামের মানিকসহ ৭-৮জন আমাদের ভ্যান আটকে দেয়। এ সময় রাম দা, কুড়াল ও লাঠি দিয়ে লতিফ শেখকে এলোপাথাড়ি কোপাতে থাকে। সাথে আমাকেও লাঠি দিয়ে পেটায়। এক পর্যায়ে তারা মাছ বিক্রির টাকা নিয়ে যায়।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আহত লতিফ শেখের স্ত্রী কারিমা আক্তার বলেন, গত বছর ২০ মার্চ চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের চৌদ্দহাজারি গ্রামের আতিয়ার শেখের ছেলে মানিক শেখের সাথে পারিবারিকভাবে তার ছোট বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকে মানিক শেখ নেশা করে তার স্ত্রীকে মারধর করাসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। এর প্রেক্ষিতে দুই মাস আগে তাদের তালাক হয়ে যায়। তখন ক্ষিপ্ত হয়ে মানিক লতিফ শেখসহ স্ত্রীর আত্মীয়দের দেখে নেওয়ার হুমকি দেয়। এর জেরে আজকে লোকজন নিয়ে হামলা করে এবং কুপিয়ে গুরুতর আহত করে।
এ বিষয়ে মানিক শেখ বলেন, আমার সাবেক স্ত্রীর তালাক নিয়ে তাদের সাথে কিছুটা সমস্যা ছিল। কিন্তু আমি এই মারধর করিনি বলে দ্রুত ফোনটি রেখে দেন। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আলম বলেন, মারধরের বিষয়টি এখনও জানা নেই। খোঁজ খবর নেওয়া হচ্ছে। আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।