মাল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১৫ জন আহত

0

বাগেরহাট সংবাদদাতা ॥ বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৬ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার সকালে উপজেলার ঘোষগাতি গ্রাম এই সংঘর্ষের ঘটনা ঘটে। ফের সংঘর্ষের এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে।
পুলিশ জানায়, স্থানীয় বড়ঘাটি এলাকায় একটি চায়ের দোকানে হেদায়েত হোসেন লোকজন নিয়ে বসেছিলেন। এ সময় প্রতিপক্ষ সাগর শেখের লোকজন এসে তাদের হামলা করে। এদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। এ সময় দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে প্রায় ঘন্টাখানেক। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে হাসপাতালে ভর্তি করে। এদের মাঝে ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজে হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস, এম আশরাফুল আলম বলেন, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।