সতীঘাটায় জামিনে মুক্ত সন্ত্রাসীরা বেপরোয়া

0

কুয়াদা( যশোর) সংবাদদাতা॥ যশোরের সতীঘাটায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসীদের ধারালো চাকুর আঘাতে আব্দুল আলীম ওরফে শান্ত (২৭)নামে মুদি ব্যবসায়ী ২৫ দিন হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থার তেমন উন্নতি হয়নি। কিন্তু এরইমধ্যে সন্ত্রাসীরা জামিনে মুক্তি পেয়ে বেপরোয়া হয়ে উঠেছে। ঘটনার রাতে ওই দোকানির দোকানে ক্যাশ ড্রয়ার থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।
গত ১৭ এপ্রিল বুধবার রাতে সদর উপজেলার সতীঘাটা নতুন বাজার ক্যাডেট মাদ্রাসা মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর কামালপুর গ্রামের ওসমান গাজীর ছেলে ভিকটিম আব্দুল আলীম শান্ত ৬জনের নামে মামলা করেন কোতোয়ালি থানায়। এ মামলার আসামিরা হলেন, রামনগর ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত নুর-নবীর ছেলে রায়হান হোসেন (২৪),বারান্দীপাড়া করবস্থানের টগরের ছেলে আকাশ ওরফে বাঁধন(২৩),কামালপুর গ্রামের মৃত মফিজের ছেলে আলামিন(২৪),মৃত সালামের ছেলে অন্তর (২৩),গোলাম মোস্তফার ছেলে নাঈম (২৪) ও মৃত আবু ড্রাইভারের ছেলে মামুন (২২)।
আসামিদের মধ্যে ওই রাতেই আলামিন,অন্তর,নাঈম ও মামুনকে আটক করে পুলিশ। কিন্তু পরদিন তারা জামিনে মুক্তি পান। তবে মূলহোতাল রায়হান ও আকাশ ওরফে বাঁধন আত্মসমর্পণ করলে তাদেরকে জেলহাজাতে পাঠিয়ে দেয় আদালত। পরে আকাশ ওরফে বাঁধন জামিন পান।
এদিকে মূলহোতা রায়হান জেলহাজতে থাকলেও বাকিরা জামিনে এসে আরো বেপরোয়া হয়ে উঠেছে।