শার্শায় বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে জখম

0

শার্শা (যশোর) সংবাদদাতা ॥ শার্শায় বাকি না দেওয়ায় আব্দুল্লাহ (২৮) নামে এক মুদি দোকানিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে এক দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে । তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করে আহত আব্দুল্লাহকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আহত আব্দুল্লাহ বালুন্ডা গ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ব্যাপারে আহত আব্দুল্লাহর পিতা বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ ঘটনায় আহত আব্দুল্লাহর পিতা আব্দুর রশিদ জানান, তার ছেলে আব্দুল্লাহ দোকানে বসে ছিল। এ সময় প্রতিবেশী মৃত সাবুর আলীর ছেলে আব্দুল মমিন আব্দুল্লাহর দোকানে বাকিতে মালামাল নিতে আসে। এ সময় আব্দুল্লাহ মমিনের কাছে আগের বাকি টাকা চাওয়ায় এবং নতুন করে বাকিতে মালামাল না দেওয়ায় বিতর্ক সৃষ্টি হয়। তখন আব্দুল মমিন ক্ষুব্ধ হয়ে তার কোমর থেকে একটি বিদেশি চাকু বের করে আব্দুল্লাহকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে আব্দুল্লাহ মারাত্মক ভাবে জখম হয় এবং আহত অবস্থায় দৌঁড়ে পালাতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে। আব্দুল্লাহর পিতা আরও জানান এ সময় তার ছেলের দোকানের ক্যাশ বাক্সে থাকা কয়েক হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা ছুটে এসে আমার ছেলেকে উদ্ধার করে নাভারণ হাসপাতালে ভর্তি করে।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।