যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক গুরুতর অসুস্থ

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীনের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইতে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকা এ আইনজীবী নেতা কার্যত জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন।
মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় শনিবার রাতে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশনের জন্য নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিলো বলে জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্ত্তজা ছোট।
শুক্রবার অ্যাডভোকেট শাহানুর আলম শাহীনের স্ট্রোক করে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপালে ভর্তির পর সেখানে করোনারি কেয়ার ইউনিটে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে ল্যাবএইড হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়।
এদিকে শনিবার সন্ধ্যার পর যশোর শহরে খবর ছড়িয়ে পড়ে অ্যাডভোকেট শাহানুর আলম শাহীন ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও গুজব ছড়িয়ে পড়ে। বিষয়টি নিশ্চিত হতে নানা শ্রেণিপেশার মানুষ সংবাদপত্র দপ্তরসহ গণমাধ্যম কর্মীদের কাছে সত্যতা যাচাইয়ে ফোন দিতে থাকেন।
এ বিষয়ে ঢাকায় রাতে জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্ত্তজা ছোটোর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, শাহানুর আলম শাহীনের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। বরং অবনতি বলা চলে। তিনি বলেন, এই মুহূর্তে আমি ঢাকায় আছি। চিকিৎসকরা বলেছেন তার মস্তিষ্কে প্রচুর রক্ষক্ষরণ হচ্ছে। এ অবস্থায় জরুরি ভিত্তিতে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে মস্তিষ্কে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। তার দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেন অ্যাডভোকে আবু মোর্ত্তজা ছোট।