মোরেলগঞ্জে জমির বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা

0

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটের মোরেলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হাকিম জোমাদ্দার নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে আপন মামা ও তার লোকজন। এ সময় উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সালামসহ চারজনকে আটক করেছে পুলিশ।
অপর আহতরা হলেন, হারুন জোমাদ্দার(৫০), লতিফ জোমাদ্দার(৫৫), রশিদ জোমাদ্দার(৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার(৪৫), জামিলা বেগম(৫০) ও মেহেদী হাসান(৩৫)। নিহত আব্দুল হাকিম জোমাদ্দার গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে। নিহতের ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার বলেন , সকালে বাড়িতে বেড়া দেওয়া নিয়ে মামা শহিদুল হাওলাদারের সাথে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে মামা ১০-১২ জন লোক নিয় আমাদের ওপর হামলা করেন। লাঠিসোটা দিয়ে বেধরক মারধর করেন আমাদের। এতে ৭-৮জন গুরুতর আহত হন। আব্দুল হাকিম জোমাদ্দারকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহারিয়ার ফাত্তাহ্ জানান, আব্দুল হাকিম জোমাদ্দারকে মৃত অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার সাথে আরও কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে এসেছিল। তাদেরকে আমরা প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামছউদ্দিন বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।