রামপালের যুবককে মারপিট করে ছিনতাই

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা॥ রামপালের ডাকরা বাজারে আমিনুল ইসলাম (২৮) নামের এক যুবককে মারপিট করে টাকা ছিনতাইের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভিকটিমের পিতা শেখ আব্দুল হামিদ।
অভিযোগে জানা গেছে, উপজেলার ডাকরা গ্রামের আব্দুল হামিদের ছেলে আমিনুল ইসলাম সাগর ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে চিংড়ি পোনা বিক্রি করে ডাকরা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। তখন উপজেলার চ্যাটার্জীখালী গ্রামের সোনা সরদারের ছেলে জুয়েল সরদার, প্রফুল্ল মিস্ত্রির ছেলে বাদল মিস্ত্রি, বিনয় মন্ডলের ছেলে বিচিত্র মন্ডল ও অজিত মন্ডলের ছেলে জয়ন্ত মন্ডল বাজারের মূল সড়কে তার গতিরোধ করেন। ওই সময় তারা তাকে স্থানীয় দিলুর সেলুনের ভেতর ধরে নিয়ে কিল-ঘুষি-লাথি মেরে আহত করেন। এ সময় সন্ত্রাসীরা তার পকেট থেকে নগদ ৭৩ হাজার টাকা ছিনতাই করেন। খবর পেয়ে তার স্বজনরা এসে আহত সাগরকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে অভিযুক্ত জুয়েল সরদার, বাদল মিস্ত্রির কাছে জানতে চাইলে তারা অভিযোগ অস্বীকার করেন।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ বলেন, মারপিটের ঘটনায় একটা অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।