কালীগঞ্জে কেন্দ্রের ভেতর ৩ দাখিল পরীক্ষার্থী অজ্ঞান

0

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার বেলাট দৌলতপুর আলিম মাদ্রাসার তিন পরীক্ষার্থীর একসঙ্গে জ্ঞান হারানোর খবর পাওয়া গেছে । জ্ঞান হারানো তিন শিক্ষার্থীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে শিক্ষা প্রতিষ্ঠানটিতে দাখিল পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা জানান, সকাল ১০টায় কেন্দ্রেটিতে বিভিন্ন মাদ্রাসা থেকে আসা ছাত্র-ছাত্রীদের দাখিল পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শুরুর এক ঘন্টা পর মাজদিয়া আয়েশা ফুলজাল মেমোরিয়াল দাখিল মাদ্রাসার ছাত্রী শামিমা খাতুন (১৬) রোল নং-২১৩৮৮৬ অসুস্থ হয়ে পড়ে।এরপর একই মাদ্রাসার মোছা. নদী খাতুন (১৬) রোল নং-২১৩৮৮৪ ও মোছা. সুরাইয়া খাতুন (১৬) রোল নং-২১৩৮৮৮ অসুস্থ হয়ে পড়ে।
বেলাট দৌলতপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ অলিউর রহমান জানান , প্রাথমিক চিকিৎসায় তাদের জ্ঞান না ফিরলে দ্রুত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আমি ছাত্রীদের খোঁজখবর নিচ্ছি।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শিশির কুমার সানা জানান, অসুস্থ শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।পরে জ্ঞান হারানোর কারণ জানাতে পারবো ।