ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৩

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, শৈলকুপার গাড়াগঞ্জ এলাকার মান্য দাসের স্ত্রী লক্ষী রানী দাস (৫০), কালীগঞ্জ উপজেলার ঠিকডাঙ্গা গ্রামের কালাম হোসেন (৩৫) ও অজ্ঞাতনামা এক নারী সিএনজি যাত্রী। সোমবার (২৬ জুন) শৈলকুপার গাড়াগঞ্জ ও কালীগঞ্জ উপজেলার পিরোজপুর বটতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
কালীগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাহফুজুর রহমান জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বারোবাজার থেকে একটি সিএনজি কালীগঞ্জ শহরে যাওয়ার পথে পিরোজপুর বটতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি চালক কালাম হোসেনসহ অজ্ঞাতনামা এক মহিলা যাত্রী নিহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯টা) লাশ ঘটনাাস্থলে পড়ে ছিল। ঠিকডাঙ্গা গ্রামের আব্দুল কুদ্দুস জানান, নিহত কালাম হোসেনের বাড়ি যশোরের চুড়ামনকাটি গ্রামে। তিনি বারোবাজারের ঠিকডাঙ্গা গ্রামে বাড়ি করে বসবাস করছেন।
এদিকে একই দিন দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপার গাড়াগঞ্জ তেল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় লক্ষ্মী রানী দাস নিহত হন। এ সময় ইঞ্জিনচালিত ভ্যানে থাকা আরো চার নারী আহত হন। পুলিশ জানায়, দুধসর ইউনিয়ন পরিষদ থেকে সোমবার দুপুরে ভিজিএফ চাল নিয়ে ওই চার নারী ব্যাটারি চালিত ভ্যানযোগে বাড়িতে ফিরছিলেন। তারা গাড়াগঞ্জ তেলপাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা ওই চার নারী রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লক্ষ্মী রানী দাসকে মৃত ঘোষণা করেন। আহত তিন নারীকে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি রয়েছে। ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে।