যশোরে বিপুলের কর্মীদের দ্বন্দ্বে ছুরিকাহত ৩

0

স্টাফ রিপোর্টার ॥ বৃহস্পতিবার রাতে যশোর শহরে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের অনুসারীরা একে অপরের সাথে দ্বন্দ্বে জড়িয়ে তিনজন ছুরিকাহত হয়েছেন।
এ কর্মীরা রাত সাড়ে ৮টার দিকে শহরের গাড়ীখানা রোডস্থ বিপুলের ব্যবসায়ীক অফিস থেকে বের হয়ে নিচে নেমে একে অপারের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। এ ঘটনায় শহরের ঘোপ সেন্ট্রাল রোডের কামরুজ্জামানের পুত্র সেতু (২২), ষষ্ঠিতলাপাড়া ফরিদ হাওলাদারের পুত্র সোহেল রানা ওরফে সজিব (২৫) ও চৌগাছার আক্তার হোসেনের পুত্র ও যশোর রেজিস্ট্রি অফিসের আউটসোর্সিং কর্মচারী মোহাম্মদ অনু (১৮) আহত হয়েছেন। তারা সবাই জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের অনুসারী বলে জানিয়েছেন।
আহতরা জানান, দীর্ঘ দিনের একটি বিবাদমান বিষয় নিরসনের জন্য বৃহস্পতিবার সন্ধ্যার পর আনোয়ার হোসেন বিপুলের গাড়ীখানা রোডস্থ ব্যবসায়ীক অফিসে সকলে মিলিত হন। কিন্তু বিষয়টির মীমাংসা না হওয়ায় সকলেই যার মত করে ওই স্থান থেকে চলে আসেন। ওই স্থান থেকে বের হওয়ার পর গাড়ীখানা রোডের চিত্রামোড়ে মোহম্মদ অনু, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সামনে সোহেল রানা ওরফে সজিব ও তার পাশে একটি ব্যাংকের এটিএম বুথের সামনে মোহাম্মদ সেতুকে ছুরিকাঘাত করা হয়। পরে তাদের সাথে উপস্থিত অন্যরা উদ্ধার করে হাসাপাতালের যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে আহতরা নিজেদের নাম পরিচয় গোপন রাখার চেষ্টা করেন প্রথম দিকে। তবে হাসপাতালের আনোয়ার হোসেন বিপুলের অনুসারীরা সবাই সংবাদ শোন মাত্রই ছুটে যান।