শার্শায় এসএসসি পরীক্ষার্থী মামুন ২ দিন নিখোঁজ

0

 

শার্শা(যশোর)সংবাদদাতা॥ যশোরের শার্শার বুরুজবাগান হাই স্কুলের এস এস সি পরীক্ষার্থী মামুন হোসেন (১৭) গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ মামুন শার্শা উপজেলার সম্বন্ধকাঠী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। এ ব্যাপারে শার্শা থানায় একটি জিডি হয়েছে।
সূত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষার্থী মামুন গত শুক্রবার সকালে প্রাইভেট পড়াার কথা বলে বাড়ি থেকে বের হয়। সেই থেকে সে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় এক মাত্র ছেলেকে হারিয়ে মামুনের মা জ্ঞানহারা হয়ে পড়ছেন।
নিখোঁজ মামুনের পিতা সাখাওয়াত হোসেন জানান, তার ছেলে কিছু দিন আগে বাড়ির সামনে থেকে চোরাকাবারীদের ছবি মোবাইলে ধারণ করেছিল। বিষয়টি চোরাকাবারীরা জানতে পেরে মামুনকে হুমকি দিয়ে তা তার মোবাইল থেকে ডিলেট করতে বাধ্য করেছিল। এর পর থেকে মামুন ভয় পেয়ে তার জীবন সংকটাপন্ন বলে মোবাইল ফেনে ম্যাসেজ করে তার এক বান্ধবীকে জানিয়েছিল। এই থেকে সন্দেহ মামুনকে চোরাকারবারীরা গুম করেছে।
সাখাওয়াত হোসেন আরও জানান, এখনও পর্যন্ত পুলিশের সহযোগিতা পাননি। তিনি ছেলেকে ফিরে পেতে বিষয়টি জেলা পুলিশ সুপার, র‌্যাব-৬ ও জেলা ডিবি পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।
এব্যপারে থানা পুলিশের এসআই তারিকুল জানান, জিডির প্রেক্ষিতে তদন্ত শুরু হয়েছে।