মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট উদ্বোধন

0

 

মাগুরা সংবাদদাতা ॥ বর্ণাঢ্য আয়োজনে মাগুরায় বৃহস্পতিবার থেকে ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট শুরু হয়েছে। তিন দিনব্যাপী এ টুর্নামেন্টের আনুষ্টানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সিনিয়র সচিব ও বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন।
মাগুরা টেনিস ফেডারেশনের আয়োজনে এবং সান অ্যাপারেলস লিমিটেটের সহযোগিতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে বৃহস্পতিবার বিকেল তিনটায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট শুরু হয়। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ও উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর অন্যতম অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার মুহাম্মদ জহিরুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়াম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল।
তিনদিনব্যাপী এ টুর্নামেন্টে ১২ টি জেলার ৩৮টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নিচ্ছে। জেলাগুলো হচ্ছে- যশোর,খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, ঝিনাইদহ ও মাগুরা। শেখ কামাল ইনডোর স্টেডিয়াম টেনিস মাঠ, নবনির্মিত টেনিস কমপ্লেক্স ও মাগুরা টেনিস ক্লাব মাঠে খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট উপলক্ষে মাগুরা স্টেডিয়াম এলাকা নবরূপে সাজানো হয়েছে। এ টুর্নামেন্টেকে ঘিরে বিভিন্ন জেলার টেনিস খেলোয়াড়দের মিলনমেলায় পরিণত হয়েছে মাগুরা জেলা।