অভয়নগরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

0

 

স্টাফ রিপোর্টার,অভয়নগর (যশোর)॥ যশোররের অভয়নগরে উপজেলা প্রশাসনের অভিযানে নওয়াপাড়া স্টেশন বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতারের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। গতকাল বুধবার সকাল ১১ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান চলে।
জানা যায়, দীর্ঘদিন থেকে অভয়নগর উপজেলার স্টেশন বাজার এলাকায় গোল্ডেন সড়কের পাশে কৃষি অধিদপ্তরের জায়গা দখল করে মনোয়ারা বেগম স্থাপনা নির্মাণ করে ভোগ দখল করে আসছিলেন।এই জায়গায় তার অধীনে মেসার্স ফাহিম এন্টার প্রাইজের মো. আনোয়ার হোসেন ভাড়া চুক্তিতে ব্যবসা পরিচালনা করে আসছেন। অবৈধ দখলদারদের হাত থেকে জায়গা উদ্ধারের জন্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান চালানো হয়।
অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ গোলাম ছামদানি, পুলিশ পরিদর্শক শাহ আলম ছাড়াও থানা পুলিশ, ফায়ার সার্ভিস, পল্লী বিদুতের কর্মকর্তারা।
এব্যাপারে ম্যাজিস্ট্রেট তানজিলা আখতার বলেন, কয়েকবার নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু তারা কর্ণপাত করেননি। তাই অভিযান করে সরকারি জায়গা দখলমুক্ত করা হলো।