গোপালগজ্ঞে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৮জন নিহত এবং ৩০জন আহত

0

লোকসমাজ ডেস্ক ॥ ঢাকা-খুলনা মহাসড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তিন দম্পতি সহ ৮ জন হয়েছেন। আহত হয়েছন কমপক্ষে ৩০ জন। গতকাল শনিবার বেলা ১১টায় মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে,বাস প্রাইভেটকার ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।
নিহতরা হলেন- ঢাকার বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮), ছেলে স্বপ্নীল সাহা (১৯) ও তার ব্যক্তিগত গাড়ি চালক আজিজুর ইসলাম (৪৪), কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের পিয়ার আলী মোল্লার ছেলে ফিরোজ মোল্লা (৪৮), তার স্ত্রী রুমা বেগম (৪০) এবং ওই গ্রামের জিন্দার ফকিরের ছেলে অনিক বাবু (২৮) ও তার নববধূ ইয়াসমিন আক্তার (১৯)।
আহত ৩০ জনের মধ্যে ১৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোপালগঞ্জের দিদার শরীফ (৫০), সোবাহান (৩৮), রুমা (৩০), মাসুম মোল্লা (১৩), ইসমত আরা (৪০), আলিফ (৫), সিফাত (৩), নড়াইলের বাদল (২৫), বায়েজিদ (১২), মারুফ (২২), ঢাকার আরজু বেগম (৩৫), ফারুক হোসেন (৫০), হিরা বেগম (৩৬), হাওয়া বেগম (৩৪), হোসাইন (১২), আব্দুর রহমান (৫), পিরোজপুরে কালাম মোল্লা (৪৭), কামরুল (৪৬) ও শরীয়তপুরের জোহরা (৭৫)।
ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের এসআই সিরাজুল ইসলাম জানান, পিরোজপুরের মঠবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেটকার ও কাশিয়ানী সদর থেকে ছেড়ে আসা মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ধান মাড়াইয়ের কাজ করা শ্রমিক ও মেশিনের ওপর গিয়ে পড়ে প্রাইভেটকারে থাকা চার জন ও ধানের কাজ করা স্বামী-স্ত্রী সেখানেই নিহত হন। আর সড়কে মোটরসাইকেলে থাকা নবদম্পতিও প্রাণ হারান ।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, ‘কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, গোপালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন এবং জেলা ও পুলিশ প্রশাসনের
ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। উদ্ধারকাজ এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।’