চট্রগ্রামে তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার,আটক তিন

0

লোকসমাজ ডেস্ক ॥ চট্রগ্রাম নগরের আকবর শাহ এলাকায় এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় করা মামলায় তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাঁদের আটক করে। আটককৃতরা হলেন চট্রগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম কদুরখীলের মো. নয়ন (২৯), কুমিল্লার নাঙ্গলকোট এলাকার মো. আরিফুল ইসলাম (২৩) ও চাঁদপুরের শাহরাস্তির মো. আবদুল লতিফ (২২)। তাঁরা চট্টগ্রাম নগরের আকবর শাহ এলাকায় পৃথক ভাড়া বাসায় থাকেন।আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহির হোসেন বলেন, গত শনিবার দুপুরে নগরের আকবর শাহ থানার মীর আউলিয়া মাজার এলাকার পেছনের পাহাড়ের একটি খালি বাড়িতে ওই তরুণী (২২) দলবদ্ধ ধর্ষণের শিকার হন। পরে তিনি মামলা করেন।
তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী তরুণীর গ্রামের বাড়ি কুমিল্লায়।পুলিশ জানায়,  রাতেই অভিযান চালিয়ে জঙ্গল লতিফপুর পাহাড়ি এলাকা থেকে আরিফুল ইসলামকে, পাকা রাস্তার মাথা এলাকা থেকে মো. নয়নকে ও বন্দর থানার পিসি রোডের নিমতলা থেকে আবদুল লতিফকে গ্রেপ্তার করা হয়। গত বছর কোতোয়ালি থানায় করা এক ধর্ষণের মামলায় নয়ন ও আরিফুল আটক হয়েছিলেন। পরে তাঁরা জামিনে মুক্তি পান।
পুলিশ আরও জানায়, ধর্ষণের শিকার তরুণী পরিবারের সঙ্গে অভিমান করে কুমিল্লা থেকে চট্টগ্রামে চলে আসেন। পরে ফিরে যাওয়ার চেষ্টা করলেও টাকা না থাকায় যেতে পারেননি। এরপর রেললাইন দিয়ে হেঁটে আকবর শাহ থানার মীর আউলিয়া মাজারের পাশে একটি ঘরের সামনে ক্ষুধার্ত ও ক্লান্ত অবস্থায় বসে পড়েন। তখন একজন তাঁকে বাসায় কাজ দেওয়ার কথা বলে ওই খালি বাড়িতে নিয়ে যান।ভুক্তভোগী তরুণী গ্রেপ্তার তিনজনকে শনাক্ত করেছে বলে জানিয়েছে পুলিশ।( সূত্র প্রথম আলো)