ওজন-ঘুমের খেয়াল রাখবে স্মার্টওয়াচ

    0

    লোকসমাজ ডেস্ক॥ যতই দিন যাচ্ছে স্মার্ট অ্যাক্সেসরিজের চাহিদা বেড়েই যাচ্ছে। তাই তো একের পর এক নতুন পণ্য নিয়ে আসছে প্রস্তুতকারী সংস্থাগুলো। স্মার্টওয়াচের জগতে বেশ পোক্ত অবস্থানেই আছে ভারতীয় সংস্থা অ্যামব্রেন। বাজারে নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম FitShot Surge।
    কম দামে উন্নত টেকনোলজিসহ এসেছে নতুন স্মার্টওয়াচটি। এতে থাকছে একাধিক হেলথ মোড। ফলে ব্যবহারকারীর দৈনন্দিন জীবন হয়ে উঠবে আরও সহজতর। হালকা ওজনের নজরকাড়া ডায়ালের নয়া স্মার্টওয়াচটি এক চার্জে ব্যাটারি লাইফ অফার করবে ৭ দিন পর্যন্ত।
    নতুন অ্যামব্রেন ফিটশট সার্জ স্মার্টওয়াচটি ১.২৮ ইঞ্চি গোলাকৃতির ফুল টাচ এলসিডি ডিসপ্লে ও রাস্ট প্রুফ জিংক এলয় বডির সঙ্গে এসেছে। এই ডিসপ্লের উপরে রয়েছে স্ক্র্যাচ প্রতিরোধী পান্ডা গ্লাসের ২.৫ডি কার্ভড স্ক্রিন। তবে ঘড়িটি ওজনে হবে খুবই হালকা।
    ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে ফিটশট সার্জ স্মার্টওয়াচে থাকছে SpO2। ব্লাড প্রেসার, হার্ট রেট, ক্যালরি, স্লিপ,পিডিওমিটার, ব্রিদ ট্রেইনার এবং স্ট্রেস মনিটরও পাবেন এটিতে। স্মার্ট নোটিফিকেশনের সঙ্গে ঘড়িটিতে আটটি ট্রেনিং মোড, টাইমার এলার্ম, স্টপ ওয়াচ, ওয়েদার, সিডেন্টারি রিমাইন্ডার উপলব্ধ।
    স্মার্টওয়াচটিতে থাকছে ইনবিল্ট গেম। এছাড়া এটি ক্যামেরা এবং মিউজিক নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। ঘড়িটিতে দেওয়া হয়েছে ৭৫টিরও বেশি ওয়াচফেস। যার মধ্যে থেকে ব্যবহারকারীর নিজেদের পছন্দমতো ওয়াচফেস বেছে নিতে পারবেন।থিয়েটার বা সিনেমা হলে মুভি দেখার সময় স্মার্টওয়াচটির থিয়েটার মোড ব্যবহার করে ভাইব্রেশন বন্ধ ও ব্রাইটনেস কমিয়ে রাখা যাবে।
    মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। রোজ গোল্ড ও জেড ব্ল্যাক এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। সঙ্গে থাকছে ৩৬৫ দিনের ওয়্যারেন্টি।