১২ কোম্পানি স্পট মার্কেটে যাচ্ছে রোববার

0

লোকসমাজ ডেস্ক॥ স্পট মার্কেটে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২টি কোম্পানির শেয়ার লেনদেন রোববার (২১ নভেম্বর) শুরু হবে। কোম্পানিগুলো হলো—মেঘনা কনডেন্সড মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়ার ফান্ড ওয়ান, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, কনফিডেন্স সিমেন্ট, উসমানিয়া গ্লাস, শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক এবং আরামিট সিমেন্ট।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এসব তথ্য জানা গেছে।
কোম্পানিগুলোর মধ্যে উসমানিয়া গ্লাসের শেয়ার ২০ থেকে ২১ নভেম্বর এবং শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, মেঘনা কনডেন্সড মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, কনফিডেন্স সিমেন্ট ও আরামিট সিমেন্টের শেয়ার ২১ থেকে ২২ নভেম্বর পর্যন্ত স্পট মার্কেটে লেনদেন হবে।
স্পট মার্কেটে লেনদেন শেষে ২৩ নভেম্বর শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, মেঘনা কনডেন্স মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়ার ফান্ড ওয়ান, কনফিডেন্স সিমেন্ট ও আরামিট সিমেন্টের শেয়ার লেনদেন বন্ধ থাকবে। ২৪ নভেম্বর উসমানিয়া গ্লাসের শেয়ার লেনদেন বন্ধ থাকবে।