যশোরে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। এর সাবির্ক তত্ত্বাবধানে রয়েছে ক্যান্টনমেন্ট বোর্ড ও যশোর সেনানিবাস। বৃহস্পতিবার সন্ধ্যায় ডিওএইচএস মাঠে মেলার উদ্বোধন করেন ডিওএইচএস পরিষদ যশোর সেনানিবাসের সভাপতি অবসরপ্রাপ্ত মেজর মোহাম্মদ গোলাম হায়দার। পরে তিনি মেলার মাঠ ঘুরে দেখেন।
মেলার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত মেজর মোহাম্মদ গোলাম হায়দার প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডিওএইচএস পরিষদ যশোর সেনানিবাসের মেম্বার অ্যাডমিন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট শ্যামল কুমার রায়,প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। সভাপতিত্ব করেন ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার (যশোর সেনানিবাস) এ ডব্লিউ এম রায়হান শাহ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
নওমী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সৈয়দ কবীর আহমেদ মিঠু জানান, মেলায় ৬০টি স্টল অংশ নিয়েছে। পার্কিং ও পুরো মেলা প্রাঙ্গন সিসি ক্যামেরার আওতায়। মেলায় আগত দর্শনার্থীদের বাড়তি বিনোদন দিতে প্রবেশ টিকিটের সাথে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। প্রবেশ টিকিটের মূল্য ২০ টাকা। প্রবেশ টিকিট নিয়ে প্রতিদিন রাত ১০টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। যার ফলাফল পরের দিন যশোরের বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রচার করা হবে। তিনি ব্যতিক্রমী এ মেলা পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়া প্রতিদিন থাকবে শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া মেলার মাঠে আকর্ষণ হিসেবে রয়েছে দি লায়ন সার্কাস।