শমিতাকে নিয়ে গুঞ্জন

0

লোকসমাজ ডেস্ক॥ বিগবসের ঘর থেকে বেরিয়ে যেতে পারেন শমিতা শেঠি। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণেই নাকি বিগবসের ঘর থেকে বেরিয়ে যেতে হলো শমিতাকে। বিগবস ওটিটির পর বিগবস ১৫-তে ফের প্রতিযোগী হিসেবে দেখা যায় শমিতাকে। কিছুদিন আগে দিওয়ালির দিন বিগবসের ঘরে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে প্রবেশ করেন শমিতার বয়ফ্রেন্ড রাকেশ বাপট। তবে কিছুদিন যেতে না যেতেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন রাকেশ। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শোনা যাচ্ছে, কিডনিজনিত সমস্যায় ভুগছেন অভিনেতা। কানাঘুষায় শোনা যাচ্ছে, শমিতার ঘর থেকে বেরোনো অ্যালিমিনেশন নয়, বরং কয়েকদিনের বিরতি নিয়ে মঙ্গল-বুধবার নাগাদই ফিরবেন অভিনেত্রী।
তবে চ্যানেলের তরফ থেকে এই বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। এবার শমিতার আচমকাই বিগবসের ঘর থেকে বেরিয়ে যাওয়ায় প্রশ্ন উঠছে, তাহলে কী রাকেশের স্বাস্থ্যের খবর পেতেই উদগ্রীব হয়ে উঠেছেন তিনি, তাই বেরিয়ে গেলেন বিগবসের ঘর থেকে! নাকি পারিবারিক সমস্যা? কারণ রোববারই ফের আইনি গেরোতে জড়ান শমিতার দিদি শিল্পা শেঠি ও জামাইবাবু রাজ কুন্দ্রা। শমিতার বোন-দুলাভাইয়ের নামে ১.৫১ কোটি টাকার প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। বান্দ্রা পুলিশ স্টেশনে রাজ-শিল্পার নামে অভিযোগ দায়ের করেছেন সেই ব্যক্তি। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। সেই খবর শমিতার কাছে পৌঁছতেই কি এমন সিদ্ধান্ত নিলেন শমিতা? বিগবস ওটিটিতে অংশ নেয়ার সময়ও এক কঠিন পরিস্থিতির মধ্যদিয়ে যাচ্ছিল শমিতার পরিবার। সেই সময় পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার করা হয় শমিতার দুলাভাই রাজ কুন্দ্রাকে। নিন্দুকদের অনেকের দাবি শো-এর টিআরপি বাড়াতেই একেবারে শেষ মুহূর্তে বিগবস ওটিটিতে প্রতিযোগী হিসেবে ঘরে ঢোকানো হয় শমিতাকে। তবে শমিতা বরাবরই বলে এসেছেন তার দুলাভাই গ্রেপ্তার হওয়ার আগেই এই শোয়ের প্রস্তাব আসে তার কাছে। বরং আচমকা তাদের পরিবারের এমন একটি বিপর্যয় নেমে আসায় তিনি দোটানায় ছিলেন যে বিগবসে অংশগ্রহণ করবেন কি-না? প্রসঙ্গত, বিগবস ওটিটির ঘরেই রাকেশ বাপাটের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় শমিতার। বিগবস ওটিটির ঘর থেকে বেরিয়ে দু’জনেই কবুল করেন তাদের সম্পর্কের কথা।
বাড়ি থেকে বেরিয়েই শমিতাকে নিয়ে ডিনার ডেটে যান রাকেশ। এরপর তিনি এক সাক্ষাৎকারে জানান, তার ও শমিতার সম্পর্কে শো-এর জন্য তৈরি করা সম্পর্ক নয়। রাকেশ আরও জানান, শমিতার মতো একজনকে পেয়ে নিজেকে সৌভাগ্যমান মনে করছেন তিনি।