আড়াই বছর পর ফিরে মা হওয়ার খবর দিলেন মুনমুন

0

লোকসমাজ ডেস্ক॥নানা গুনের তারকা রুমানা মালিক মুনমুন। লাক্স তারকা হিসেবে শোবিজে পথচলা শুরু করেন। কাজ করেছেন একজন অভিনেত্রী ও উপস্থাপিকা হিসেবে। ছোটবেলা থেকে নাচেও বেশ দক্ষ তিনি। হুট করেই তিনি দেশ ছেড়ে কানাডায় আবাস গড়েন।অবশেষে ফিরলেন। আড়াই বছরের বিরতি কাটিয়ে দেশে ফিরে জানালেন, মা হয়েছেন তিনি।
গত বছরের ২৪ মে কানাডায় তার একমাত্র কন্যাসন্তান ইমান হোসেনের জন্ম হয়েছে। মুনমুন বলেন, ‘খুব অল্প সময়েই ইমান তার দাদি, নানা, খালা, ফুফুদের সঙ্গে মিশে যেতে পেরেছে। বাড়িময় ঘুরে বেড়াচ্ছে। অসংখ্য খেলার সঙ্গী পেয়ে আমাকে আর ওর বাবাকে যেন ভুলতে বসেছে।’
দেশে ফিরে অংশ নিয়েছেন তিনি একটি বেসরকারি টিভির নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্বে। সেখানে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্প জানিয়েছেন।
ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত মুনমুন দেশেই থাকবেন। মনের মতো কোনো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পেলে সে জায়গাটিতেও ফিরে যেতে চান তিনি। তার কথা, উপস্থাপকের আসন তো বটেই, সহকর্মী ও দর্শকদেরও ভীষণভাবে মিস করেছেন তিনি। তবে মুনমুন আশাবাদী, বেশ কয়েক বছর পর তিনি চিরতরে বাংলাদেশে ফিরে আসবেন।
তিনি আরও জানিয়েছেন, বিদেশে তিনি একটি মাস্টার্স ডিগ্রী শেষ করেছেন মুনমুন। ভবিষ্যতে সেটি নিয়ে বাংলাদেশে কিছু করতে চান। মা হবার আগে কানাডার স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে চাকরি করছিলেন এ তারকা। এবার কানাডায় ফিরে পুনরায় চাকরিতে যোগ দেওয়ার ইচ্ছা রয়েছে তার।
রুম্মান রশীদ খান ও লাবণ্য’র উপস্থাপনায়, জোবায়ের ইকবালের প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর এই পর্বটি মাছরাঙায় প্রচার হবে (১৫ নভেম্বর) সোমবার, সকাল ৭টায়।