ডুমুরিয়ায় নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ১৫ নেতা সাময়িক বহিস্কার

0

স্টাফ রিপোর্টার, খুলনা॥ নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে দল থেকে সাময়িক বহিস্কার হলেন ডুমুরিয়া আওয়ামী লীগের ১৫ নেতা। তাদেরকে দল থেকে চুড়ান্ত বহিস্কারের জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করা হয়েছে। এছাড়া দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিচ্ছেন তাদেরকেও সতর্ক করা হয়েছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে কাজ না করলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
খুলনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি বিদ্রোহী প্রার্থীদের দল থেকে সাময়িক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাদেরকে চূড়ান্ত বহিস্কারের জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করা হয়েছে।
সাময়িক বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন ২ নং রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য গাজী আব্দুল হক, ৩নং রুদাঘরা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ গাজী তৌহিদুজ্জামান তৌহিদ, ৩নং রুদাঘরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য এম এম ইমরান হোসেন, ৪নং খর্নিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হেফজুর রহমান, ৪নং খর্নিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য এস এম মেহেদি হাসান, ৭নং শোভনা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ডুমুরিয়া উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক সুরঞ্জীত কুমার বৈদ্য, ৮নং শরাফপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ রবিউল ইসলাম, ৯নং সাহস ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সাহস ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাজালাল মোড়ল, ১০নং ভান্ডারপাড়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র দে, ১০নং ভান্ডারপাড়া ইউনিয়ন যুবলীগের সদস্য বিপুল মন্ডল, ১১নং ডুমুরিয়া ইউনিয়ন বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগের সদস্য গাজী মোঃ হুমায়ন কবির (বুলু), ১১নং ডুমুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শেখ রবিউল ইসলাম, ১১নং ডুমুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা নোন্টু, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, ১২নং রংপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কাজল বিশ্বাস।