কলারোয়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

0

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ কলারোয়ায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আবুল কালাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটে শনিবার দুপুর ১ টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের গাজনা গ্রামে।এ ঘটনার প্রতিবাদ করায় অভিযুক্ত আবুল কালামের নেতৃত্বে ইদ্রিস আলী,আব্দুস সালাম, সম্্রাটসহ কয়েকজন লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে গৃহবধূর মাথা ফাটিয়ে দেয়। এসময় চিৎকারে তার স্বামী ও শ্বশুর আসলে তাদেরকেও মারধর করা হয়। ভুক্তভোগী গৃহবধূ কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কলারোয়া থানায় ওই গৃহবধূ কলারোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বিবরণে জানা যায়, শনিবার দুপুরে বাড়ির পাশে সরিকানা পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় ওই গৃহবধূর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে আবুল কালাম। এ সময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে কালাম ওই গৃহবধূকে ছেড়ে দৌড়ে পালিয়ে যায়।
পরে বিষয়টি গৃহবধূ তার স্বামীকে জানালে প্রতিবাদ করায় আবুল কালামের নেতৃত্বে ওই আসামিরা ঐক্যবদ্ধ হয়ে লোহার রড় দিয়ে তাকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। এ সময় তার স্বামী ও শ্বশুর ছুটে আসলে তাদেরকেও মারধর করে আহত করে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ওই ঘটনায় উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।