আজকের রাশিফল

অপূর্ব মৃন্ময়॥আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, গৃহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থ-উপার্জনে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম বন্ধুত্ব শুভ।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব বর্তাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যেতে পারে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ সামাল দেওয়া কষ্টসাধ্য ব্যাপার হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন]
পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলবেন।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতা পাবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মামলা-মোকদ্দমার মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্বিচক্রযান বর্জনীয়।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রব রব করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ হবে। শত্রুরা পরাস্ত হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। বাণিজ্যিক প্রচেষ্টা মুখ থুবড়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। দুর্জনেরা আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

ভাগ