আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতিবার প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাই-বোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিন। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার সামগ্রীর পসরা সাজবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভ্রমণকালীন পরিচয় থেকে বন্ধুত্বে রূপ নেবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে।
মিথুন [২১ মে-২০ জুন] ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। সংকটকালে কাউকে কাছে পাওয়া কঠিন হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। ব্যয়ের সীমা ছাড়িয়ে যাবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আত্মীয়দের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলতে পারে। সন্তানদের ক্যারিয়ার ও অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নেতৃত্ব প্রভুত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নেবে।