শার্শায় দুপক্ষের বিরোধ মেটাতে এসে প্রাণ গেল বৃদ্ধের

0

স্টাফ রিপোর্টার॥ যশোরের শার্শা উপজেলায় প্রতিবেশীদের বিরোধ মেটাতে গিয়ে মোক্তার আলী (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার সীমান্তবর্তী অগ্রভুলোট গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান জানান, অগ্রভুলোট গ্রামের উত্তরপাড়ার আবু বক্করের সঙ্গে হারুলের ছেলে মামুনের মধ্যে জমি লেখালেখি নিয়ে বিরোধ চলছিল। মামুন ও আবু বক্কর সম্পর্কে মামা-ভাগ্নে। বাবা মোমিন আলী মারা যাওয়ার আগে নিজের নামে ৩ বিঘা জমি লিখে নেন আবু বক্কর। এ ঘটনায় মামুন সকালে তার মামা আবু বক্করকে মাঠে মারতে যান। এ নিয়ে শনিবার বিকেলে আবু বক্কর প্রতিবেশী মোক্তার আলীসহ অন্যদের নিয়ে সেখানে বিরোধ মেটাতে গিয়েছিলেন। কথা কাটাকাটির এক পর্যায়ে মামুন তার হাতে থাকা দা দিয়ে মোক্তার আলীর গলায় ও পেটে কোপ নেন। এতে ঘটনাস্থলেই মোক্তার আলী নিহত হন। এর পরই মামুন দৌড়ে পালিয়ে যান।
গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, মামা-ভাগ্নের কথা কাটাকাটি নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা শুনেছি, হত্যাকারী মামুনসহ দুজন ভারতে পালিয়ে গেছেন। বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বিশ্বাস জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় শার্শা থানায় মামলার প্রস্তুতি চলছে। এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের মুক্তার আলী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় দোষীদের দ্রুত সময়ের মধ্যে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।