স্প্যানিশ মিডফিল্ডারের পেছনে ছুটছে রিয়াল ও বার্সা

0

লোকসমাজ ডেস্ক॥শেষ হয়েছে ইউরোপিয়ান ফুটবলের ২০১৯-২০ মৌসুম। আগামী মাস থেকেই শুরু হয়ে যাবে ২০২০-২১ মৌসুম। তার আগে নতুন মৌসুমের জন্য দল গোছানোর জন্য ব্যস্ত ইউরোপের সেরা ক্লাবগুলো। বিশেষ করে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা চাইছে নিজেদের দলকে ঢেলে সাজাতে।
সে লক্ষ্যে ইতালিয়ান ক্লাব নাপোলির মিডফিল্ডার ফাবিয়ান রুইজের দিকে নজর দিয়েছে বার্সেলোনা। স্পেনের ২৪ বছর বয়সী এ ফুটবলারকে ২০২১ সালে দলে নিতে চায় বার্সা। শুধু বার্সাই নয়, তাদের চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেরও আগ্রহ রয়েছে ফাবিয়ানের ওপর, এমনটাই জানিয়েছেন তার এজেন্ট মিগুয়েল আলফারো।
২০১৪ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল বেটিস দিয়ে পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন ১৮ বছরের ফাবিয়ান। আর ইতালিয়ান ক্লাব নাপোলিতে যোগ দিয়েছেন ২০১৮ সালে। আরও এক বছর এখানেই থেকে নিজের খেলার উন্নতির দিকে মনোযোগ দেয়ার লক্ষ্য ফাবিয়ানের। ইতালিয়ান সিরি আ’তে আরও এক মৌসুম খেললে তেমন কোনো ক্ষতি হবে না বলেই মন্তব্য তার।
ইতালিয়ান সংবাদমাধ্যমে ফাবিয়ানের এজেন্ট আলফারো বলেছেন, ‘বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ ফাবিয়ানের ওপর আগ্রহ দেখিয়েছে। তারা ২০২১ সালে ফাবিয়ানকে দলে নেয়ার চেষ্টা করবে। আমরা সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে কোনো তাড়াহুড়ো করব না। তার (ফাবিয়ান) একটা কমিটমেন্ট আছে এবং যে দলেই খেলুক, নিজের সেরাটা দেয়ার চেষ্টা করে।’
তিনি আরও যোগ করেন, ‘যখনই কোনো সিদ্ধান্ত নেয়ার প্রশ্ন আসবে, আমরা দ্রুততার সঙ্গে কিছু করতে চাই না। ফাবিয়ানের ক্লাব নাপোলিও জানে আমরা কীভাবে চিন্তা করছি। সিদ্ধান্ত যাই হোক, মূল বিষয় হলো ফাবিয়ান যেনো নিজের সেরা পারফর্ম করতে পারে।’