লোহাগড়ায় বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী প্রদান

0

লোহাগড়া(নড়াইল)সংবাদদাতা॥নড়াইলের লোহাগড়ায় বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দরিদ্রদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সূত্র জানায়, করোনার প্রভাবে বিপদেপড়া প্রতিবন্ধি ও দুস্থদের মাঝে খাদ্য ও নগদ টাকা বিতরণ করেছে বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন। নড়াইলে ১১ জন প্রতিবন্ধিকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছে প্রতিষ্ঠানটি।
এদিকে, ব্লুড্রীম কোঃ লিঃ এর চেয়ারম্যান স্বপনীল চৌধুরী লোহাগড়ার নয়শ জন দরিদ্রদের মধ্যে কাপড়,লুঙ্গি,পানজাবি,প্যান্ট,শার্ট,সেমাই,চিনি বিতরণ করেছেন। লোহাগড়ায় জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ তাইবুল হাসান নিজ অর্থায়নে দুইশ প্যাকেট খাবার ছিন্নমূল ও দরিদ্রদের দিয়েছেন। তিনি চারশ মানুষকে ইফতার সামগ্রী, এক হাজার পিচ সাবান, সাবান,মার্স্ক দিয়েছেন। জীবানুনাশক স্প্রে করেছেন।
অপরদিকে, ২০১০ সালে খুলনায় বিএনপির মহাসম্মেলনে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত লোহাগড়ার ১২ নেতা-কর্মীর পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। নড়াইল জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ঈদ সমাগ্রী বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা গোলাম মোর্শেদ, পলাশ হোসেন, বিএনপি নেতা জিএম নজরুল ইসলাম, জাহিদুর রহমান রিকাত, বিএনপি নেতা মিন্টু মিয়া, সাইফুল্লাহ মামুন, মোসা মোল্ল্যা।