মোদীর বৈঠকে স্বামীসহ হাজির নুসরাত, ঢুকতে দেয়া হলো না অভিনেত্রীকে

0

লোকসমাজ ডেস্ক॥ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশাসনিক বৈঠকে স্বামী নিখিল জৈনকে নিয়ে ঢুকতে পারলেন না কলকাতার বসিরহাটের সাংসদ এবং অভিনেত্রী নুসরাত জাহান। পরে ক্ষুব্ধ হয়ে সেখান থেকে চলে যান তিনি।
বাংলার বিপর্যস্ত অবস্থা পরিদর্শন করতে শুক্রবার কলকাতায় আসেন মোদী। এদিন হেলিকপ্টারে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও রাজ্যপাল জগদীপ ধনকড়কে নিয়ে দুই ২৪ পরগনার বিপর্যস্ত এলাকা ঘুরে দেখেন তিনি। সঙ্গে ছিলেন আরো চার কেন্দ্রীয়মন্ত্রী। এরপরে বসির‌হাট কলেজে বৈঠক করেন।
ঘূর্ণিঝড় আমফানে দারুণ ক্ষতিগ্রস্থ বসিরহাট। এখনো পর্যন্ত সেখানে ২১ জনের মৃত্যু হয়েছে। এদিন বসিরহাট কলেজ লাগোয়া পিছনের মাঠে তৈরি অস্থায়ী একটি হেলিপ্যাড তৈরি হয়েছিল। সেখানেই নামেন মুখ্যমন্ত্রী-রাজ্যপাল-প্রধানমন্ত্রী।
মোদীকে স্বাগত জানাতে হাজির হন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, দেবশ্রী চৌধুরি-সহ বিজেপি নেতৃত্ব। বসিরহাট কলেজেই এরপর বৈঠকে বসেন তারা। সেই সময় কলেজে যান সাংসদ নুসরাতও। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন তার স্বামী নিখিল জৈনও।
কলেজে ঢুকার মুখে নুসরাতকে প্রথমে বাধা দেয়া হয়। তবে তিনি নিজের সাংসদ পরিচয় দেয়ার পর প্রবেশের অনুমতি পান বলে জানা যায়। তার সঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করেন নিখিলও। কিন্তু নুসরাতের স্বামীকে সেই অনুমতি দেয়া হয়নি। এসপিজির তরফে জানিয়ে দেয়া হয়, সাংসদকে একাই ঢুকতে হবে বৈঠকে।
তার সঙ্গে কেউ ভিতরে যেতে পারবেন না। সেকথা শুনে রেগে যান নুসরাত। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। নিখিল জৈন ভিতরে ঢুকতে না পারায় সেখান থেকে বেরিয়ে যান স্থানীয় তৃণমূল সাংসদ। এখনো পর্যন্ত বিষয়টি নিয়ে তিনি কোনো প্রতিক্রিয়া দেননি।