কোভিড জয়ী মনামিকে প্রকাশ্যে এনে মিমির নতুন বার্তা!

0

লোকসমাজ ডেস্ক॥ কলকাতার মেয়ে মনামি বিশ্বাস স্কটল্যান্ডে পড়তে গিয়েছিলেন। গত ১৮ মার্চ কলকাতায় ফিরে আসেন তিনি। ১৯ মার্চ বেলেঘাটা আইডি-তে ভর্তি হন। ২০ মার্চ তার রিপোর্টে কোভিড-১৯পজিটিভ আসে। সে দিন থেকে লড়াই শুরু। ৩১ মার্চ মনামি বেলেঘাটা আইডি থেকেই সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন। কোভিড যুদ্ধে জয়ী এই তরুণীর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে আসছেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। এই প্রথম টলিউডের কোনো সেলিব্রিটি সরাসরি কোভিড যোদ্ধার সাক্ষাৎকার নেবেন।
মিমি বললেন, একটি অনলাইন মিডিয়ায় মনামির খবর পড়ি। চেষ্টা করি যোগাযোগ করার। ওর সঙ্গে কথা বলে বুঝেছি, ও যদি মানুষের সামনে ওর লড়াইটা তুলে ধরে তা হলে কোভিড নিয়ে সত্যি আর মিথ্যেগুলো স্পষ্ট হয়ে যাবে। যারা অযথা প্যানিক করছেন তারা আর করবেন না বলে মনে হয়।
মানুষকে সচেতন করার জন্যই মিমির এই উদ্যোগ। মনামিও চাইছেন কোভিড নিয়ে মানসিক বল ছড়িয়ে দিতে। তিনিও সাংসদের ডাকে হাজির হবেন, লাইভে বলবেন তার লড়াইয়ের কথা।
করোনা সতর্কতা নিয়ে বরাবর তৎপর মিমি। কখনো সোশ্যাল মিডিয়ায় করোনা যুদ্ধে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলার জন্য নানা রকম টিপস দিচ্ছেন। কখনো তার অফিসের কর্মীরা খাবার নিয়ে প্রত্যন্ত এলাকায় পৌঁছে মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। কখনো বা ‘চা কাকু’-র মতো মানুষের সারা জীবনের দায়িত্ব নিচ্ছেন তিনি। এভাবেই করোনা যুদ্ধে মানুষের পাশে আছেন মিমি।